মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

বাহুবলে প্রবাসীর বৌভাত অনুষ্ঠানে হামলা, ভাংচুর-লুটপাট

নিজস্ব প্রতিবেদক, হবিগঞ্জ: বাহুবল উপজেলার লামাতাসী ইউনিয়নের হাফিজপুর গ্রামে বৌভাত অনুষ্ঠানে হামলা, ভাংচুর, নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুটপাটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত স্বামী-স্ত্রীকে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা যায়, গত শুক্রবার বিবাহ অনুষ্ঠান ছিল ওই গ্রামের আঃ শহিদের পুত্র মালদ্বীপ প্রবাসী মোঃ শাহিন মিয়ার। প্রথা অনুযায়ী শনিবার ছিল বৌভাত।

পুর্ব শত্রুতার জের ধরে বৌভাত অনুষ্ঠানের রাতে প্রবাসী বর শাহিন মিয়ার বাড়ীতে হামলা চালায় প্রতিবেশী মৃত আকল মিয়ার পুত্র তাজুল ইসলাম সহ তার লোকজন। এ সময় হামলাকারীদের বাধা দিলে প্রবাসী শাহিন মিয়ার পিতা আঃ শহিদ ও মাতা আনোয়ারা খাতুন আহত হন । পরে প্রতিবেশীরা আহতদের উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
খবর পেয়ে বাহুবল মডেল থানার এস. আই জহির মিয়ার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আহত আঃ শহিদ অভিযোগ করে জানান, হামলাকারীরা ঘরে প্রবেশ করে ড্রয়ারে রক্ষিত নববধুর সাড়ে ৩ ভরি ওজনের স্বর্ণালঙ্কার ও বৌভাত অনুষ্ঠানে উপহার বাবদ প্রাপ্ত নগদ প্রায় ৪৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com